ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

চকরিয়ার কাকারায় টমটমের ধাক্কায় গুরুতর আহত স্কুলছাত্রের মৃত্যু চমেক হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়ার কাকারা ইউনিয়নের মাঝেরফাঁড়ি এলাকায় ইজিবাইক (টমটম) গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় স্কুল শিক্ষার্থী শাহাদাত হোসাইন (১৫)। এর পর তাকে স্থানীয় হাসপাতাল হয়ে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার দুপুর একটার দিকে।

মারা যাওয়া শাহাদাত হোছাইন উপজেলার কাকারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ও পূর্ব কাকারা পাহাড়তলী গ্রামের আব্দুল গফুরের ছেলে।

এর আগে গত শনিবার রাত আটটার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাঝেরফাঁড়ি স্টেশনে যায় বাজার করতে। এ সময় সড়কের ধারে হাটার সময় একটি ইজিবাইক (টমটম) তাকে ধাক্কা দেয়। এতে তার মাথায় গুরুতর আঘাত লাগে।

স্বজনেরা জানান- প্রথমে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুর একটার দিকে মারা যায় শিক্ষার্থী শাহাদাত।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান- টমটমের ধাক্কায় নিহত স্কুল শিক্ষার্থী শাহাদাতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করার জন্য আবেদন করেছে। এই বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

পাঠকের মতামত: